Monday, January 24, 2011

আমি তোমাকেই বলে দেব

শিল্পীঃ সঞ্জীব চৌধুরী

আমি তোমাকেই বলে দেব,
কি যে একা দীর্ঘ রাত
আমি হেটে গেছি বিরাল পথে

আমি তোমাকেই বলে দেব,
সেই ভুলে ভরা গল্প
কড়া নেড়ে গেছি ভূল দরজায়

ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া
ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া।

আমি তোমাকেই বলে দেব,
কি যে একা দীর্ঘ রাত
আমি হেটে গেছি বিরাল পথে

আমি তোমাকেই বলে দেব,
সেই ভুলে ভরা গল্প
কড়া নেড়ে গেছি ভূল দরজায়

ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া
ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া।


আমি কাউকে বলিনি-সে নাম
কেউ জানেনা-না জানে আড়াল
জানে কান্নার রঙ, জানে জোসনার ছায়া-
জানে কান্নার রঙ, জানে জোসনার ছায়া।

তবে এই হোক-তীরে জাগুক প্লাবন
দিন হোক লাবন্য-হৃদয়ে শ্রাবন-
তবে এই হোক-তীরে জাগুক প্লাবন
দিন হোক লাবন্য-হৃদয়ে শ্রাবন।

তুমি কান্নার রঙ, তুমি জোসনার ছায়া-
তুমি কান্নার রঙ, তুমি জোসনার ছায়া।

আমি তোমাকেই বলে দেব,
কি যে একা দীর্ঘ রাত
আমি হেটে গেছি বিরাল পথে

আমি তোমাকেই বলে দেব,
সেই ভুলে ভরা গল্প
কড়া নেড়ে গেছি ভূল দরজায়

ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া
ছূঁয়ে কান্নার রঙ, ছুঁয়ে জোছনার ছায়া।

সমাপ্ত