Thursday, February 10, 2011

আকাশ কাঁদে বাতাস কাঁদে

শিল্পীঃ সনু নিগম

আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দুনয়ন
ও ও ও আমার দুনয়ন
আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দুনয়ন
ও ও ও আমার দুনয়ন

তোমার ঘরে প্রদীপ জ্বলে
আমি অন্ধকারে
প্রেমের আলো ছড়িয়ে আছে
আমার চারিধারে
তোমার ঘরে প্রদীপ জ্বলে
আমি অন্ধকারে
প্রেমের আলো ছড়িয়ে আছে
আমার চারিধারে।
এমনি করে কাটিয়ে দেব
আমার এই জীবন
আমার এই জীবন
আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দুনয়ন
ও ও ও আমার দুনয়ন

তোমার বুকে সুখের নদী
আমার বুকে ঢেউ
কত ব্যাথা লুকিয়ে আছে
জানবেনা তা কেউ
ও ও ও
তোমার বুকে সুখের নদী
আমার বুকে ঢেউ
কত ব্যাথা লুকিয়ে আছে
জানবেনা তা কেউ
এই যে ব্যাথা শেষ হবেনা
না হলে মরণ-না হলে মরণ
আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দুনয়ন
ও ও ও আমার দুনয়ন
আকাশ কাঁদে বাতাস কাঁদে
কাঁদে আমার মন
তোমায় ভালোবেসে কাঁদে
আমার দুনয়ন
ও ও ও আমার দুনয়ন

সমাপ্ত