Monday, February 28, 2011

বন্ধু

শিল্পীঃ জেমস

আরো কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে-
আরো কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে.
বলবে কি শুধু ভালবাসি তোমাই
বলবে কি শুধু তুমি যে আমার
মুছে ফেলে সব জড়তা-
মুছে ফেলে সব জড়তা.
আরো কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে.

কাজল সে চোখের অতল গভীরে
হারিয়ে যে আমি একাকার
মিস্টি সে সুরের রিনিঝিনি কাঁপন
দিয়েছে যে আমায় পরোপার
বলবে কি শুধু ভালবাসি তোমাই
বলবে কি শুধু তুমি যে আমার
মুছে ফেলে সব জড়তা-
মুছে ফেলে সব জড়তা.
আরো কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে.

সাগরের বুকে উড়ে যাই গাংচিল
তুমি যেন তার ঠিকানা
জীবনের পথে একেঁ যাই যার ছবি
তুমি যেন তার উপমা
বলবে কি শুধু ভালবাসি তোমাই
বলবে কি শুধু তুমি যে আমার
মুছে ফেলে সব জড়তা-
মুছে ফেলে সব জড়তা
কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে-
আরো কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে.
বলবে কি শুধু ভালবাসি তোমাই
বলবে কি শুধু তুমি যে আমার
মুছে ফেলে সব জড়তা-
মুছে ফেলে সব জড়তা
কিছুক্ষন কি রবে বন্ধু
আরো কিছু কথা কি হবে.

সমাপ্ত