Monday, February 28, 2011

যেখানেই থাকো তুমি

শিল্পীঃ জেমস

যেখানেই থাকো তুমি যাও যত দূর
সেখানে পৌছে যাবে আমার এ সুর-
যেখানেই থাকো তুমি যাও যত দূর
সেখানে পৌছে যাবে আমার এ সুর
এই গান পাড়ি দেবে প্রয়োজনে
তেরো নদী সাত সমুদ্দুর, তেরো নদী সাত সমুদ্দুর.

মেঘের বারণ ভুলে- যেখানে তোমার চুলে
খেলা করে এখনো দুপুর-
মেঘের বারণ ভুলে- যেখানে তোমার চুলে
খেলা করে এখনো দুপুর
সেখানে পৌছে যাবে আমার এ সুর
এই গান পাড়ি দেবে প্রয়োজনে
তেরো নদী সাত সমুদ্দুর, তেরো নদী সাত সমুদ্দুর.

যেখানে গভীর রাতে-হাতের পরশে হাতে
চুড়ি বাজে ঝানাঝানা ঝুর-
যেখানে গভীর রাতে-হাতের পরশে হাতে
চুড়ি বাজে ঝানাঝানা ঝুর-
সেখানে পৌছে যাবে আমার এ সুর
এই গান পাড়ি দেবে প্রয়োজনে
তেরো নদী সাত সমুদ্দুর, তেরো নদী সাত সমুদ্দুর.
যেখানেই থাকো তুমি যাও যত দূর
সেখানে পৌছে যাবে আমার এ সুর-
যেখানেই থাকো তুমি যাও যত দূর
সেখানে পৌছে যাবে আমার এ সুর
এই গান পাড়ি দেবে প্রয়োজনে
তেরো নদী সাত সমুদ্দুর, তেরো নদী সাত সমুদ্দুর.

সমাপ্ত