Thursday, February 17, 2011

মেয়ে তুমি কি দুঃখ চেনো

শিল্পীঃ আইয়ুব বাচ্চু

মেয়ে-তুমি কি দুঃখ চেনো, চেনো না
উউউ..মেয়ে-তুমি কি আকাশ চেনো, চেনো না
তবে চিনবে কেমন করে এই আমাকে-
তবে চিনবে কেমন করে এই আমাকে।
মেয়ে-তুমি ঝড় কি বোঝ, বোঝ না
উউউ..মেয়ে-তুমি রাত কি বোঝ, বোঝ না
তবে বুঝবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে।

মেয়ে-তুমি পথ কি চেনো, চেনো না
মেয়ে-তুমি পথিক চেনো, চেনো না
তবে খুঁজবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে
উউউ..মেয়ে-তুমি দুঃখ চেনো, চেনো না
উউউ..মেয়ে-তুমি ঝড় কি বোঝ, বোঝ না
তবে বুঝবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে
মেয়েএ, মেয়েএ, মেয়েএ, মেয়েএ,
তুমি চিনবে কেমন করে আমাকে
বল মেয়ে, তুমি বুঝবে কেমন করে আমাকে
…………………………….মেয়েএ............
মেয়ে-তুমি কি ছিঁড়তে পারো ফুলের বাগান
উউউ..মেয়ে-তুমি কি ভুলতে পারো স্পর্শ আমার
তবে ভুলবে কেমন করে এই আমাকে
তবে চিনবে কেমন করে এই আমাকে
মেয়ে-তুমি কি দুঃখ চেনো, চেনো না
ওহোহো..মেয়ে-তুমি কি আকাশ চেনো, চেনো না
তবে চিনবে কেমন করে এই আমাকে-
তবে চিনবে কেমন করে এই আমাকে।
মেয়ে-তুমি ঝড় কি বোঝ, বোঝ না
ওহোহো..মেয়ে-তুমি পথ কি চেনো, চেনো না
তবে বুঝবে কেমন করে এই আমাকে
তবে খুঁজবে কেমন করে এই আমাকে।

সমাপ্ত