Thursday, February 17, 2011

আমি বারোমাস

শিল্পীঃ আইয়ুব বাচ্চু

আমি বারোমাস তোমায় ভালোবাসি
তুমি সুযোগ পাইলে বন্ধু বাসিও
আমি বারোমাস তোমার আশায় আছি
তুমি অবসর পাইলে আসিও-
আমি বারোমাস তোমায় ভালোবাসি
তুমি সুযোগ পাইলে বন্ধু বাসিও
আমি বারোমাস তোমার আশায় আছি
তুমি অবসর পাইলে আসিও।

আষাঢ় শ্রাবণে ঘন বরষার সাথে
দিনগুলো কাটে না বিরহ ব্যথাতে-
আষাঢ় শ্রাবণে ঘন বরষার সাথে
দিনগুলো কাটে না বিরহ ব্যথাতে
আসছে মাসে না হয় পত্র দিও-
আসছে মাসে না হয় পত্র দিও
তুমি অবসর পাইলে আসিও
আমি বারোমাস তোমায় ভালোবাসি
তুমি সুযোগ পাইলে বন্ধু বাসিও।

ভাদ্র আশ্বিনে কয় জনে জনে
কতকাল একা থাকো মন উচাটনে-
ভাদ্র আশ্বিনে কয় জনে জনে
কতকাল একা থাকো মন উচাটনে
অগ্রহায়ণে তুমি আদর জানিও-
অগ্রহায়ণে তুমি আদর জানিও
তুমি অবসর পাইলে আসিও
আমি বারোমাস তোমায় ভালোবাসি
তুমি সুযোগ পাইলে বন্ধু বাসিও।

পৌষ মাঘ কাটে না বুঝি এই শীতে
একটু কি পারো নাই কোনো খোঁজ নিতে-
পৌষ মাঘ কাটে না বুঝি এই শীতে
একটু কি পারো নাই কোনো খোঁজ নিতে
বৈশাখী ঝড় মনে শুধু জানিও-
বৈশাখী ঝড় মনে শুধু জানিও
তুমি অবসর পাইলে আসিও
আমি বারোমাস তোমায় ভালোবাসি
তুমি সুযোগ পাইলে বন্ধু বাসিও
আমি বারোমাস তোমার আশায় আছি
তুমি অবসর পাইলে আসিও-
আমি বারোমাস তোমায় ভালোবাসি
তুমি সুযোগ পাইলে বন্ধু বাসিও
আমি বারোমাস তোমার আশায় আছি
তুমি অবসর পাইলে আসিও।

ও আমি বারোমাস তোমার আশায় আছি
ও আমি বারোমাস তোমার আশায় আছি
ও আমি বারোমাস তোমার আশায় আছি।

সমাপ্ত