Thursday, February 17, 2011

আমি তো প্রেমে পড়িনি

শিল্পীঃ আইয়ুব বাচ্চু

আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে-
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে
আমাকে ভেঙেচুরে
ছুঁড়ে ভেঙে-গুড়ো গুড়ো
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে-
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে
আমাকে ভেঙেচুরে
ছুঁড়ে ভেঙে-গুড়ো গুড়ো

আমিতো স্বপ্ন দেখিনি
স্বপ্নই আমাকে দেখেছে-
আমিতো স্বপ্ন দেখিনি
স্বপ্নই আমাকে দেখেছে
আমাকে দেখে স্বপ্ন
চোখ মেরেছে
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে
আমাকে ভেঙেচুরে
ছুঁড়ে ভেঙে-গুড়ো গুড়ো

আমিতো ভালোবাসিনি
ভালোই আমাকে বেসেছে-
আমিতো ভালোবাসিনি
ভালোই আমাকে বেসেছে
ভালো আমাকে বেসে
মন্দ করেছে
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে-
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে
আমাকে ভেঙেচুরে
ছুঁড়ে ভেঙে-গুড়ো গুড়ো
ও আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে-
আমি তো প্রেমে পড়িনি
প্রেম আমার উপরে পড়েছে
আমাকে ভেঙেচুরে
ছুঁড়ে ভেঙে-গুড়ো গুড়ো
আমি তো প্রেমে পড়িনি।

সমাপ্ত